অ’শ্লীলতার রাণী সানাই, এবার নিজেকে ফুটিয়ে তুললেন ভিন্ন ভাবে

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ আ’লোচিত নাম সানাই মাহবুব সুপ্রভা। যিনি এখন শো’বিজ অঙ্গনেও বেশ আ’লোচিত। তিনি সময়-অসময়ে খো’লামেলা ছবি ও ভিডিও পোস্ট করে আ’লোচনায় থাকেন। এবার নতুন

করে ঝড় তুলেছেন বাংলাদেশের আ’লোচিত-স’মালোচিত মডেল অভিনেত্রী সানাই মাহবুব। সে এবার আ’লোচনার কে’ন্দ্রবৃন্দুতে এসেছে নিজের একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে৷ সানাই তার ফেসবুক স্ট্যাটাস এ লিখেছেন: ক’থোপকথনঃ (পাশের বাড়ির ভাবীদের মাঝে কথা হচ্ছে)

ভাবী ১ঃ দেখেন দেখেন ভাবী, সানাই কি সব করতেছে, কি সব ছবি দেয়। ছিঃ’ এর তো জা’হান্নামেও জায়গা হবে না। ভাবী ২ঃ আসলেও.. ছি’ছি এর কি বাপ, মা নাই! কিছু বলে না একে! ছি ছি ছি! ভাবী ১ঃ জানেন ভাবী, কালকে না আমি দেখি কি আপনার ভাইয়ের ফেইসবুকে ঢুকে, ওর পেইজে লাইক দেওয়া। চিন্তা করেন এগুলা ছবি দেখে আপনার ভাই,

তখন একটা অ’শান্তি সৃষ্টি হয়। ভাবী ২ঃ কিন্ত ভাবী আমার জামাই তো দেখে না এসব! না মানে সানাই তো জো’র করে নি কাউকে এগুলা দেখতে, যেমনঃ আমার জামাই তো দেখে না এসব কোন মেয়ে কি দিলো না দিলো ফেইসবুকে! ভাই কেনো এগুলা দেখবে?? আসল কথা হলো ঈমান দূ’র্বল ভাইয়ের! যার ঈমান দূ’র্বল তার হাফ প্যান্ট পড়া মেয়ে দেখলেই কি আর বোরখা পড়া মেয়ে দেখলেই কি!

ঈ’মানই তো ঠিক নাই তার! ভাবী ১ঃ না মানে, মেয়ে মানুষ দিলে তো ছেলেরা দেখবেই এটা কোনো প্র’ব্লেম না, দেখলে কোনো দো’ষ হয় না, দেখালে দো’ষ হয়। ভাবী ২ঃ এটা কোন হাদিসে আছে যে দেখলে দো’ষ নাই? ইসলামে তো ভাবী দুই ধরনের পর্দা করার কথা আছে, ১ নাম্বার পর্দা মেয়েদের করতে হবে শরীরে আর ২ নাম্বার পর্দা ছেলেদের চোখে করতে হবে। এই হলো দুই পর্দা!

সানাই না হয় ওর মন মর্জি মতো বে’হায়াপনা করে কিন্ত ভাইও তার মন মর্জি মতো এগুলা দেখে, ভাইও তো তার পর্দা করে না চোখে। আর ছবির কথা এগুলা তো হাজার হাজার মেয়ে ফেইসবুকে, ইন্সটাগ্রামে অহরহ পোস্ট করে, শুধু সানাই কে কেন আমরা দোষ দিবো? দো’ষ তো আমাদেরও আছে ভাবী! ভাবী ১ঃ হুহ। আহারে সমাজ, আহা তার সমাজ ব্যবস্থা, সব দোষ শুধু একটা মেয়ের! আহা সমাজ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *