বাবার নির্যা’তনের বর্ণনা ফেসবুকে বললো মে’য়ে, বের হলো আসল র’হস্য!

প্লিজ আমাদেরকে বাঁ’চান, কেউ বাঁ’চান প্লিজ। খুব মা’র’তেছে আম্মু’কে। দরদি কণ্ঠে এসব কথা ফেসবুক লাইভে বলছিলেন এক কি’শো’রী।

কি’শোরীর আকু’তিতে সাড়া দিয়ে দ্রুত গতিতে লাইভ ভিডি’ওটি ভাই’রাল করেন নেটি’জেনরা।

এতে ভিডি’ওটি পু’লি’শের নজরে চলে আসে। তবে ঘট’নার তদ’ন্ত করতে গিয়ে হতবাক নি’র্বাহী ম্যাজি’স্ট্রেট ও পু’লি’শ। কারণ ভিডি’ওতে বলা ঘটনা আদৌ ঘটে’নি।

মঙ্গল’বার ভিডিওটি নজরে আ’সার ঘট’নাস্থল ধান’মন্ডির মধুবা’জারের স্বপ্ন’নীড় আবা’সিক ভব’নের অ’ষ্টম ত’লায় যায় পু’লি’শ।

ওই সময় পু’লি’শের স’ঙ্গে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট পাঠান মো. সাঈদুজ্জামান।

জানা যায়, নির্বা’হী ম্যা’জি’স্ট্রেট পাঠান মো. সাঈদুজ্জা’মানের নেতৃ’ত্বে ওই বাসায় পু’লি’শ পৌঁ’ছায়।

নির্বা’হী ম্যাজি’স্ট্রেট নিজের পরিচয় দিয়ে ফ্ল্যা’টের দরজা খোলার আহবান জানান।

কিন্তু প্রায় এক ঘ’ণ্টা অ’পে’ক্ষার পর ফ্ল্যাটের দরজা ভাঙ’তে বাধ্য হয় পু’লি’শ। ফ্ল্যা’টে প্রবেশের পর স্বামী হাক্কা’নিকে পাওয়া যায়।

এদিকে ফ্ল্যা’টের একটি কক্ষে দুই মে’য়েকে নিয়ে লুকি’য়ে যান কি’শো’রীর মা। তখন কক্ষের দর’জা ভে’ঙে শাহে’দা বর্ষা নামের না’রীকে পায় পু’লিশ।

ঘটনা সম্প’র্কে জানতে চা’ইলে নির্বা’হী ম্যাজি’স্ট্রেটের ওপর চড়াও হন শাহেদা।

ম্যাজিস্ট্রেকে পরিচয় দেখাতে বলেন। পরিচয় দেখাতেই অ’ত আচরণ করেন শা’হেদা। নিজেকে শিক্ষা’নবিশ আইন’জীবী স’ম্পন্ন করা ব্যক্তি হিসেবে উপস্থা’পনও করেন তিনি।

একপর্যায়ে স্বা’মীর কর্ম’কা’ণ্ডের ব্যাপারে মা’মলা করবেন কি না জা’নতে চান নির্বাহী ম্যাজিস্ট্রেট। উ’ত্তরে স্বা’মীর সম্প’র্কে কিছুই বলে’ননি। এমনকি স্বা’মী হা’ক্কানির বিরু’দ্ধে মা’মলাও করতে নারা’জ শা’হেদা।

নির্বাহী ম্যা’জি’স্ট্রেট পাঠান মো. সাঈদুজ্জামান বলেন, বাবার হাতে মায়ের নি’র্যাতনের শিকার হও’য়ার দাবি করেছে সন্তা’নেরা। অব’শেষে স্বামীর বিরু’দ্ধে মা’মলা করবেন বলে জানিয়েছেন ওই নারী। তবে অ’সু’স্থতার কারণে মা’মলা এখনই করবেন না।

ডিএমপির এডিসি (ধান’মন্ডি জোন) আ’ব্দুল্লাহ হেল কা’ফি বলেন, স্বামী তার স্ত্রী’কে অ’ত্যাচার বা নির্যা’তন করে। একই’ভাবে স্বামীর দাবি, স্ত্রী’ হাতে তিনি নির্যা’তনের শি’কার। তাদের উভ’য়কে শারী’রিক ও মান’সিভাকে খানি’কটা অ’সুস্থ মনে হয়েছে।

এ দিকে শাহেদা বর্ষা নামের ওই নারী তিন দিনে পাঁচটি ভি’ডিও সো’শ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। ওই সব ভিডি’ওতে স্বামী’র বিরু’দ্ধে বিষে’দাগার করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *