আমার কোনো লজ্জা নেই – প্লাস্টিক সার্জারি করিয়েছি – সানাই ভিডিও সহ

এসময়ের আলোচিত সমালোচিত বাংলাদেশী সানি লিওন খ্যাঁত যে নিজেকে একজন অভিনেত্রী দাবি করলেও তার কোন ছবি এ দেখা হয়েছে মনে হয়না

তবে কয়েকটা গানে আইটেম গার্ল হিসেবে দেখা গেছে। ফেসবুকে এখন একমাত্র সানাই ই নিজের পেজে অশালীন ছবি ভিডিও পোস্ট করা সহ লাইভ ভিডিওতে আসেন- যা সোশ্যাল মিডিয়াতে

কোন ভাবে মানান সহি নয়। কেউ দেখার নেই দিন দিন সানাই মাহবুবের অশ্লিলতার মাত্রা বেড়েই চলছে- ভিডিও লিংক নিছে দেয়া হলো

প্লাস্টিক সার্জারি। এই শব্দটা সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রি যেন ওতপ্রতভাবে জড়িত। সেই হলিউড,বলিউড হোক বা ঢালিউড। প্লাস্টিক সার্জারি সর্বত্র ছড়িয়ে।

এবার প্লাস্টিক সার্জারি খাতায় নাম লেখালেন আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা।সম্প্রতি মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভার চেহারায় কিছুটা পরিবর্তন লক্ষ্য করা গেছে।

বিষয়টি জানতে যোগাযোগ করা হয় সানাইয়ের সঙ্গে তিনি প্লাস্টিক সার্জারির কথা স্বীকার করেছেন।প্লাস্টিক সার্জারির বিষয়টিতে তিনি লজ্জিত নন জানিয়ে তিনি বলেন,

মানসিক ও শারীরিকভাবে আমাকে প্রায়ই হরমোনের উপর নির্ভরশীল থাকতে হয়। বিগত বছরগুলোতে এর সঙ্গে মানিয়ে নিতে অনেক কঠোর পরিশ্রম করেছি।

কিন্তু এটি অত সহজ নয়। শারীরিক পরিবর্তন ও এর কষ্ট সহ্য করা সহজ নয়। তবে জার্নিটা সবার সঙ্গে ভাগাভাগি করা আমার জন্য সহজ। বিখ্যাত অথবা সাধারণ-অন্যের সমালোচনা করা উচিত না। কখনোই না। এটা ঠিক না।

অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, এটা আমার জীবন, আমার মুখ এবং হ্যাঁ, আমি প্লাস্টিক সার্জারি করিয়েছি। আর এটি স্বীকার করতে আমার কোনো লজ্জা নেই।

সানাই জানিয়েছেন আমি কী এটার প্রচার করছি? আমি এর বিরুদ্ধে? না, আমি এভাবেই জীবনযাপনের সিদ্ধান্ত নিয়েছে। আমরা যেটি করতে পারি- আমাদের শরীর ও মনের পরিবর্তনগুলো মেনে নিতে পারি।

ভালোবাসা ছড়িয়ে আনন্দে থাকতে পারি। প্রতিদিন নিজেকে আরো একটু বেশি ভালোবাসার চেষ্টা করছি। কারণ আমার সবচেয়ে সুন্দর ভালোবাসার গল্পটি নিজের সঙ্গেই। সানাই নির্মাতা গাজী মাহবুব এর ‘ভালোবাসা ২৪×৭’ সিনেমাটির মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন। এর আগে ‌ফ্যাশন, মডেলিং করতেন।ভিডিও লিংক ভিডিও দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *