কেনিয়ায় ধরা পড়লেন রণবীর-আলিয়া

বলিউডে এখন সবচেয়ে রোমান্টিক জুটি রণবীর-আলিয়া। সেটা পর্দার চেয়ে বাস্তবে বেশি জনপ্রিয়। এই দুই তারকার প্রেমকাহিনি একেবারে বাংলা সিরিয়ালের মতো জমজমাট আর সাসপেন্সে ভরপুর। তার মূলে অবশ্য রণবীর কাপুর। এই নায়ক যতোগুলো প্রেম করেছেন বলিউডে নাম লিখিয়ে ততগুলো সিনেমাও বোধহয় করেননি। ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, ইলিয়েনা ডি ক্রুজসহ বলিউডের আরও অনেক নামকরা অভিনেত্রীরা রয়েছে সে তালিকায়। সবার সঙ্গেই বেশ জমে উঠেছিলো তার প্রেম

পারিবারিকভাবে পছন্দ শেষে বিয়ের ঘোষণাও এসেছিলো ক্যাটরিনাসহ আরও দুই একজনকে নিয়ে। কিন্তু সে আর হয়নি। সবাইকেই বিদায় করে নতুন প্রেমিকা আলিয়া ভাটকেও পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়েছেন বরফি তারকা। তাই প্রেমিক যখন হয় রণবীর তখন সেখানে প্রেম টিকে থাকার সাসপেন্স তো থাকেই। লক্ষী ছেলের মতো বাড়ির লোককে সঙ্গে নিয়ে প্রেম জমিয়ে তুলতে তার মতো ওস্তাদি আর কারোর নেই। এখন পর্যন্ত এই দিকটা বেশ সামলে চলেছেন তিনি। আপাতত শোনা যাচ্ছে দ্রুতই হবে রণবীর-আলিয়ার বিয়ে। তাই সুযোগ পেলেই দুজনে মিলে ঘুরে বেড়াচ্ছেন দেশ-বিদেশে।

বর্তমানে রয়েছেন সুদূর কেনিয়ায়। সেখানে বসে পোস্ট করেছেন মিষ্টি প্রেমের দুষ্টু সময় কাটানোর ছবি। নিজের ইন্সটা আকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে ভোরের আলো গায়ে মাখছেন তিনি। খোলা চুলে হাত বোলাচ্ছে সকালের মিষ্টি রোদ। ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘সকাল হয়েছে। সূচনা হয়েছে নতুন দিনের।কিন্তু ছবিতে তো কোথাও দেখা যাচ্ছে না রণবীরকে। তবে কি তিনি যাননি সঙ্গে? টেনশনের কিছুই নেই। পাপারাৎজির জাল বিছানো সর্বত্র। এক অতি উৎসাহীর ক্যামেরা ঠিকই ধরিয়ে দিলো একসঙ্গে এই লাভ বার্ডকে। একটি ছবিতে একসঙ্গে বন্দী হয়েছেন দু’জন। আলিয়ার হাতে ডিএসএলআর ক্যামেরা। দু’জনের মুখেই মিষ্টি হাসি। একসঙ্গে যে ভালই উপভোগ করছেন কেনিয়া ট্রিপ তা বেশ আঁচ করা যাচ্ছে। সিনেমা নিয়ে ব্যস্ত দু’জনেই। তা সত্ত্বেও নিজেদের জন্য ঠিক সময় বের করে নেন তারা। কিছু দিন আগেই বেড়িয়ে এসেছেন ইউরোপ। তাদের ইউরোপ ট্রিপের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল সাইটে। এবার তারা কেনিয়াতে প্রেমের বৃষ্টি ঝরাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *